“অভিশপ্ত পিশাচীনি”
- মাহমুদা সুমা ০৬-০৫-২০২৪

ব্যস্ততার সময়টুকু কাটে নীরবতায়
নীরবতায় মিশে থাকিস তুই।

তোর কান্নাগুলো জমে
আমার বুকের কিছুটা শূন্যস্থানে
ফুলে উঠে, ফেঁপে উঠে!!

দমটা বন্ধ করে মারতে চায় আমায়!!
আমি নিঃশ্বাস টানি, প্রহর গুনে গুনে।
মোজাইক করা ফ্লোরকে ভাবি
উইপোকার ঢিবি!!

তোর অভিশাপে আমি আজ অভিশপ্ত।
ভালোমানুষির মুখোশটা আজ খুলে গেছে আমার।

তবুও আমি নীরব!!
আমি তো মানবী নই,
আমি বোধন কারাগারের আড়ালে
অভিশপ্ত পিশাচীনি!!

১৭-৫-২০১৬ইং
দুপুর - ১.৪৩ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।